ডিজিএফআই-এর পাবলিক রিলেশনস মনিটরিং সেলের সাবেক কর্মকর্তা মেজর আফিজুর রহমান পরিচয়ে একজন গণমাধ্যম কর্মী হিসেবে আত্মপ্রকাশ করতে শুরু করেছেন।

ডিজিএফআই-এর পাবলিক রিলেশনস মনিটরিং সেলের (পিআরএমসি) সাবেক কর্মকর্তা মেজর আফিজুর রহমান, এখন দৈনিক বাংলার (পরিচালক-মিডিয়া) পরিচয়ে একজন গণমাধ্যম কর্মী হিসেবে আত্মপ্রকাশ করতে শুরু করেছেন।
তো পিআরএমসির আফিজ কেন নিজের মিলিটারীর চাকরি ছেড়ে একটি বেসরকারী সংবাদ প্রতিষ্ঠানে চাকরি করতে ঢুকলো? যে লোক কয়েকদিন আগেও সাংবাদিকদের ডিজিএফআই সদর দপ্তরে ডেকে নিয়ে ঘন্টার পর ঘন্টা বসিয়ে রেখে হয়রানী ও জেরা করতো তার এখন কি এমন প্রয়োজন পড়লো যে নিজের পোষাকি চাকরি ছেড়ে মিডিয়া পাড়ায় চাকরী নিতে হলো?
কারন চৌদ্দ তলায় বসে বসে সাংবাদিকদের উপর নজরদারী করে আর পোষাচ্ছিল না! সংবাদমাধ্যমে ঢুকে তাদের ইয়ার-দোস্ত হয়ে কভারে নজরদারি করার থ্রিলই তো আলাদা! এই হাউজ-ওই হাউজ ঘুরে ঘুরে, বিভিন্ন দূতাবাস-সিভিল সোসাইটির সভা-সেমিনারে যোগ দিয়ে অধিকার কর্মী, সাংবাদিক, গণমাধ্যম সংশ্লিষ্ট ব্যক্তিদের কর্মকান্ড ও গতিবিধির উপর নজর রাখছে সাংবাদিকদের দমন-পীড়নে সরাসরি ভূমিকা রাখা এক ব্যক্তি, কি ভয়াবহ সিক-বিজ্যার ব্যাপার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here